‘ঢাকা অ্যাটাক’ চমকে দিল

0
121

মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পেয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ঢাকা অ্যাটাক। গত ৬ অক্টোবর রাজধানীসহ সারাদেশের ১২৩টি হলে মুক্তি পায় পুলিশ-অ্যাকশনধর্মী চলচ্চিত্রটি।
দর্শকদের প্রশংসায় ভাসছে ‘ঢাকা অ্যাটাক’। সম্ভাবনা তৈরি হয়েছে ব্যবসায়িক সাফল্যের। সিনেমা হলগুলো হাউজফুল যাচ্ছে। আশায় বুক বেঁধেছেন হল মালিক ও প্রযোজক-পরিবেশক।
ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি জানান, “ইতিবাচক খবর পাচ্ছি সব হল থেকে। ভালো ছবি হলে শুক্রবার সাধারণত সব শো’ই হাউজফুল যায়, ‘ঢাকা অ্যাটাক’-এর ক্ষেত্রে গত শুক্রবারের পরও দু’টি শো হাউজফুল যাচ্ছে। শ্যামলী সিনেমা হলে শুনেছি তিনটি শো’ই হাউজফুল যাচ্ছে। অন্যদিকে, স্টার সিনেপ্লেক্স-এ দু’টি শো বাড়িয়ে এখন চারটি শো চলছে।”
তিনি আরও বলেন, “শুক্রবার সারাদেশে চার কোটি টাকারও বেশি টিকেট বিক্রি হয়েছে চলচ্চিত্রটির। নিট সেল হয়েছে ১ কোটি ৫ লক্ষ টাকা-যার অংশীদার হবেন প্রযোজক-পরিবেশকরা। এভাবে চলতে থাকলে তিন সপ্তাহের মাথায় চলচ্চিত্রটির পুঁজি উঠে আসবে।’’
দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্পø্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।
এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে। বাংলাদেশ ছাড়াও কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here