শাকিব-বুবলীর ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’

0
32

শাকিব খানকে নিয়ে নতুন ছবি শুরু করছেন পরিচালক শাহিন-সুমন। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামে ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন নায়িকা শবনম বুবলী। আগামী মাসের ২ তারিখ থেকে ঢাকায় ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এর আগে শাহিন-সুমন শাকিব ও অপুকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘লাভ ম্যারেজ’ ছবিটি। পরিচালক শাহিন বলেন, ‘এরই মধ্যে আমরা ছবির গল্পের কাজ শেষ করেছি। আগামী মাসের ২ জুলাই থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। শুরুতে চার দিন আমরা ঢাকায় শুটিং করব।

তারপর ছবির বাকি শুটিং করব থাইল্যান্ডে। গল্পের প্রয়োজনেই মূলত আমরা ছবির বেশির ভাগ দেশের বাইরে শুটিং করাব। ছবির গানের শুটিংও দেশের বাইরের করার চিন্তা রয়েছে।’‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি সম্পর্কে শাহিন বলেন, ‘ছবির নাম শুনলে হয়তো সবাই কমেডি ছবি মনে করবেন।

কিন্তু আসলে তা নয়, একেবারেই সিরিয়াস ধরনের গল্প নিয়ে আমরা ছবিটি নির্মাণ করব। ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স ও কমেডির সঙ্গে গঠনমূলক একটি গল্প পাবে।’শাকিব ও বুবলী প্রসঙ্গে পরিচালক বলেন, ‘আমি এর আগে শাকিব খানকে নিয়ে প্রায় বিশটি ছবি তৈরি করেছি।

তাঁর সঙ্গে আমার বোঝাপড়াটা অনেক ভালো। আর বুবলীর সঙ্গে আমার কোনো কাজ করা হয়নি। তবে তাঁর অভিনীত বেশ কয়েকটি ছবি আমি দেখেছি।

তিনি এখন অভিনয় আরো ভালো করছেন। আশা করছি, এই ছবিতেও বুবলী ভালো করবেন।’‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ শিরোনামে আরেকটি ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী। ঈদে মুক্তি পেয়েছে একই প্রতিষ্ঠানের উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here