শাহরুখের ওপর নজরদারি করতো মেয়ে সুহানা!

0
234

বলিউডে তারকা সন্তানদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা। কিং খানের সন্তানদের মধ্যে সুহানাই প্রথমে অভিনয়ের আগ্রহের কথা জানিয়েছে। এদিকে, শাহরুখের মুক্তি পাওয়া সর্বশেষ ছবি ‘জিরো’তে সহকারী হিসেবে কাজ করেছেন সুহানা। তখন শাহরুখের দিকে নজর রেখেছিল মেয়ে সুহানা। শাহরুখ যেন সঠিক সময়ে শুটিং সেটে পৌঁছায়। এজন্য একজন অভিভাবকের মত দায়িত্ব পালন করেছে সুহানা। তবে কথা ছিল অন্যতম তারকা ক্যাটরিনা ও আনুশকার দিকে নজর রাখার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবার প্রতি মেয়ের এমন দায়িত্ব পালনের কথা প্রকাশ করেছেন শাহরুখ। মেয়ে সুহানাকে নিয়ে তিনি বলেন, জিরোর শুটিংয়ে ক্যাটরিনা আর আনুশকার প্রতি সুহানাকে নজর রাখতে বলেছিলাম। কারণ ওরা দু’জনে দু’টো আলাদা ঘরানার অভিনেতা। ক্যাটরিনা ও আনুশকার অভিনয় দেখে ওর শেখার কথা ছিল। তবে ওরা সুহানাকে আমার ওপর নজর রাখতে বলেছিল। যাতে আমি সঠিক সময়ে শুটিংয়ে পৌঁছাই। এজন্য সুহানা বলত, বাবা শট রেডি।

শাহরুখ খানের ‘জিরো’ ব্যবসা সফলের তালিকায় আসতে পারেনি। জিরোর পরিচালক আনন্দ এল রায়ের সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করেছে সুহানা। আর এজন্যই শাহরুখের জীবনস্মৃতিতে এই সিনেমাটি আলাদা মাত্রা যোগ করেছে।

মেয়ে সোহানা প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি আমার মেয়ে কিছুটা দুষ্ট। কিন্তু আমার দৃষ্টিতে সুহানাই পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে।’ এ সময় শাহরুখ আরও বলেন, ‘সুহানা এ বছর ১৮ বছরে পা দিয়েছে এবং এবারই প্রথম সে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদ হয়েছে। ভবিষ্যতে তার অভিনেত্রী হওয়ার ইচ্ছে আছে। তবে বর্তমানে সে লন্ডনের একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here