সেলুনে ভিড়, গোঁফ হবে অভি নন্দন’র মতো!

0
74

ভারতের যুদ্ধবিমানের আটক পাইলট অভি নন্দনকে মুক্তি দিয়েছে পাকিস্তান। প্রায় ৬০ ঘণ্টা পর ভারতীয় বিমান বাহিনীর কর্মকর্তাদের কাছে পাইলট অভি নন্দনকে হস্তান্তর করে পাকিস্তান কর্তৃপক্ষ। শুক্রবার রাত প্রায় সাড়ে ৯টার দিকে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওয়াঘা সীমান্ত দিয়েই ভারতে ফেরেন অভি নন্দন।

অভিনন্দনের স্বদেশ প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত ভারতের রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে শোবিজ, ক্রীড়াঙ্গনসহ সব গোটা ভারতবাসী। আর এবার চর্চা শুরু হয়েছে তার গোঁফ নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে  অভি নন্দনের গোঁফ নিয়ে বিভিন্ন সেই কার্টুন। গোঁফের ছবির পাশে কোথাও লেখা, ‘সাহসের নতুন প্রতীক’, কোথাও বা ‘গোঁফ দিয়ে যায় চেনা’। কোনো ছবিতে আবার গোঁফে ভর দিয়ে উড়ে যাচ্ছে ভারতীয় বিমান বাহিনীর মিগ বিমান।

শুধু ভার্চুয়াল দুনিয়া নয়, সংবাদ সংস্থা জানাচ্ছে, গতকাল শনিবার সকাল থেকেই সেলুনে ভিড়। ছেলেদের একটাই আবেদন, অভি নন্দনের মতো বাহারি গোঁফ করে দিন। ভারতীয় এই বিমান পাইলটের গোঁফের ধাঁচে নিজেদের সাজাতে উঠেপড়ে লেগেছেন যুবকেরা। অভি নন্দনের গোঁফের যে ধরন, তার পোশাকি নাম ‘গানস্লিংগার’। অনেকে মনে করছেন, অভি নন্দন এখন নিজেই এক ‘ব্র্যান্ড’। ভারতীয় পৌরুষের নতুন সংজ্ঞা তৈরি করেছেন তিনি। এবং তার মতো হতে চাওয়ার বাসনায় এখন তার মতো গোঁফ রাখারও হিড়িক পড়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here