ঈদে প্রচারিতব্য পাঁচটি নাটক

0
65

ঈদে প্রচারিতব্য পাঁচটি নাটক ও একটি ছয় পর্বের ধারাবাহিকে অভিনয় করেছেন নজরুল রাজ। অভিনীত নাটকগুলো হলো ‘স্টেশন’, ‘ফুলকলি’, ‘রহস্যময় নারী’, ‘বন্ধু বেইমান’ ও ‘ট্যান্ডেস্টার’ এবং ধারবাহিক ‘রিমিক্স রিসোর্ট’।

জানা গেছে, সাখাওয়াত মানিক পরিচালিত ‘ট্যান্ডেস্টার’ শিরোনামের নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। রুহুল আমিন পথিকের রচনায় এতে নজরুল রাজ ছাড়াও অভিনয় করেছেন আ খ ম হাসান, এনি খানসহ অনেকে। এই পরিচালকের ‘রহস্যময় নারী’ নাটকে অভিনয় করেছেন নাঈম, মিথিলা, শ্যামল মাওলা, নজরুল রাজ, হক বারিশ, তৃষ্ণা ও রানী আহাদসহ অনেকে। এ নাটকের গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন রাজীব আহমেদ।

স্বাধীন ফুয়াদ পরিচালিত ‘স্টেশন’ নাটকে নজরুল রাজের সঙ্গে অভিনয় করেছেন এ্যালেন শুভ্র, সাইফ চন্দন, স্বাগতা ও রানী আহাদ। নাটকটি রচনা করেছেন এস সিরাজী। একই পরিচালকের ‘ফুলকলি’ নাটকে অভিনয় করছেন রানী আহাদ, নজরুল রাজ, অদ্বিতীয়া চৌধুরী আশা প্রমুখ। নাটকটি রচনা করেছেন এস সিরাজী। তার ‘বন্ধু বেঈমান’ নাটকের চিত্রনাট্য রচনা করেছেন এস সিরাজী। এতে অভিনয় করেছেন নাদিয়া মিম, নজরুল রাজ, ফারান, শাওন, পীরজাদা হারুন, অধরা শ্রাবন্তী, মিল্টন, নীলা প্রমুখ।

এছাড়া নজরুল রাজ ‘রিমিক্স রিসোর্ট’ নামের ছয় পর্বের একটি ধারবাহিকে অভিনয় করেছেন। নাটকটি রচনা করেছেন সবুজ ওয়াহিদ ও পরিচালনা করেছেন হাবীব শাকিল। এদিকে, নজরুল রাজ ‘প্রিয়জন প্রয়োজন’ শিরোনামের একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here